শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

বানিয়াচংয়ে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

বানিয়াচং প্রতিনিধি: শিশুদের নান্দনিক ও শারীরিক বিকাশের লক্ষ্যে হবিগঞ্জের বানিয়াচংয়ে ৫২তম শীতকালীন জাতীয় মাধ্যমিক স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭জানুয়ারি) বিকাল ৩টায় এল আল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মাহবুবুর রহমান এর সভাপতিত্বে ও ক্রীড়া শিক্ষক সঞ্জু কুমার দাসের সঞ্চালণায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।

প্রধান অতিথির বক্তব্যে ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বলেছেন, খেলাধুলা মানুষের শরীরের বিকাশ ঘটায়, সুস্থ দেহ ও আলোকিত মানুষ হতে হলে খেলাধূলার বিকল্প নেই। খেলাধূলা করলে মাদক, সন্ত্রাস ও নানা অপকর্ম থেকে দূরে রাখতে সহায়তা করে। সুন্দর সমাজ বিনির্মানের অন্যতম মাধ্যম হচ্ছে খেলাধুলা। খেলাধুলার পাশাপাশি লেখাপড়া করে প্রকৃত মানুষ হতে হবে। স্মার্ট বাংলাদেশ গঠন করতে ভূমিকা রাখতে হবে।

তিনি আরও বলেছেন, স্মার্ট বানিয়াচং আজমিরীগঞ্জ গড়ে তুলতে ক্রীড়া ও শিক্ষাকে গুরুত্ব দেব। আগামীতে শিক্ষা প্রতিষ্ঠানের সকল ক্রীড়া অনুষ্ঠান যাতে সরকারি অর্থায়নে পালন করতে পারেন সেই প্রচেষ্টা চালিয়ে যাব।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসাইন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আঙ্গুর মিয়া, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি গোলাম আকবর চৌধুরী, সাধারণ সম্পাদক আহসান হাবীব মানিক প্রমূখ।

পরে ভিন্ন ক্যাটাগরিতে প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন নবনির্বাচিত এমপি অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।

বানিয়াচং মাধ্যমিক শিক্ষা অফিসের সার্বিক তত্বাবধানে মাধ্যমিক পর্যায়ের স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের অংশ গ্রহণে ২ দিন ব্যাপি ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.